জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে প্রফেশনাল সিএসসি! বিস্তারিতঃ 01713493267

CSE এর পূর্ণরুপ হচ্ছে Computer Science & Engineering. সিএসই হল ইঞ্জিনিয়ারিং সেক্টরের সব-চেয়ে ক্রিয়েটিভ সাবজেক্ট যেখানে বর্তমানে কাজের সুযোগ সবচেয়ে বেশি সৃষ্টি হচ্ছে। কিন্তু এই সেক্টরে দক্ষ জনবলের সংখ্যা নিতান্তই কম। কিন্তু এই সেক্টরে ভবিষ্যতে দক্ষ জনবলের চাহিদা হবে ব্যাপক। গত কয়েক বছরে বাংলাদেশ আই টি সেক্টরেও ভাল উন্নতি হয়েছে এবং ভবিষ্যত বিশ্ব হবে আইটি নির্ভর যেখানে যে কোন দুর্যোগ মহামারির সময়ে স্বাভাবিক জীবন পরিচালনা করা যায়। বর্তমানে যুগে দক্ষতা ছাড়া কর্মক্ষেত্রে সফলতা পাওয়া কঠিন। তাই যেকোন একটি বিষয়ে শিক্ষার্থীদের অবশ্যই দক্ষ হতে হবে। CSE গ্রেজুয়েটদের বেলায়ও এর বেতিক্রম নয়।

কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ের শিক্ষার্থীরা আইটি সেক্টরের বিভিন্ন বিষয় যেমনঃ Artificial Intelligence (AI) and Machine Learning, Robotic Process Automation (RPA), Edge Computing, Quantum Computing, Blockchain, Internet of Things (IoT), 5G, Cyber Security সহ বিভিন্ন বিষয়ে দক্ষ হবে। ড্যাফোডিল শিক্ষা পরিবার পরিচালিত এমিনেন্স কলেজ শিক্ষার্থীদের ভবিষ্যত ক্যারিয়ারের কথা চিন্তা করে উপরোক্ত বিষয়ের উপর ফ্রি ট্রেনিং প্রদান করে থাকে। তাই শিক্ষার্থীরা শিক্ষা জীবন শেষে তাদের কাঙ্খিত লক্ষে যেমনঃ ডেটা সাইন্টিস্ট, ডেটা অ্যনালিস, সফ্টওয়্যার ডেভলপার, ওয়েব ডেভলপার, ওয়েব অ্যপ্লেকেশন ডেভলপার, সইবার সিকিউরিটি, কম্পিউটার নেটওয়ার্ক আর্কিটেক্ট ও ডাটাবেস প্রশাসক ইত্যাদি পর্যায়ে সফলতার সাথে কাজ করতে সক্ষম হবে।

জাতীয় বিশ্ববিদ্যাল্যের অধীনে এমিনেন্স কলেজ এ- ৪ বছর মেয়াদি প্রফেশনাল CSE প্রোগ্রাম। যোগ্যতা ২০১৮/১৯/২০ সালে এইচ এস সি বা সমমান পরীক্ষায় ৪র্থ বিষয় সহ ন্যূনতম জিপিএ ২.৫ পেয়ে পাশ অথবা A-Level পরীক্ষায় একটি বিষয়ে ‘বি’ গ্রেড সহ অন্তত ০২ (দুই) টি বিষয়ে পাশ।

Apply Online: https://admission.eminence.edu.bd

সুবিধাদিঃ

  • প্রত্যেক শিক্ষাথীর জন্য ফ্রি ল্যাপটপ!
  • ড্যাফোডিল শিক্ষা পরিবারের অন্যতম প্রতিষ্ঠান হিসেবে শিক্ষার্থীদের জন্য ১০০% বৃত্তি
  • নিজস্ব অনলাইন টিচিং এবং লার্নিং প্ল্যাটফর্ম!
  • প্রথম সেমিস্টার থেকেই BCS, Bank এবং Multinational কোম্পানিতে চাকরির প্রস্তুতিমূলক ফ্রি ট্রেনিং!
  • ইন্ডাস্ট্রি একাডেমিয়া লিংকেজের মাধ্যমে শিক্ষার্থীদের জন্য ইন্টার্নশীপ ও চাকরির সুযোগ! নিজস্ব হোস্টেল সুবিধা!
  • শিক্ষার্থী ও অভিভাবকদের জন্য বীমা সুবিধা!
  • বিশেষ বৃত্তিতে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ে পোস্ট গ্র্যাজুয়েশন করার সুযোগ!
  • ধূমপান ও রাজনীতি মুক্ত সম্পূর্ণ ডিজিটাল ক্যাম্পাস!

আরও বিস্তারিত জানতেঃএমিনেন্স কলেজ (A Concern of Daffodil Group) Call / WhatsApp: 01713493267, 01713493233 ভর্তি কেন্দ্রঃ ৬৪/৬, লেকসার্কাস, পান্থপথ (রাসেল স্কয়ার), কলাবাগান, ঢাকা-১২০৫। Location https://goo.gl/maps/18ELAzXCLHvcWiLS6

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back To Top